২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

রূপপুর প্রকল্পে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাড়িচালক খুন, এক নারী আটক

-

পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে ‘নিকিমস’ নামে একটি সাব-ঠিকাদার প্রতিষ্ঠানের গাড়ি চালক হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। শনিবার সকালে ঈশ্বরদী শহর থেকে প্রায় ৩৫ কিলোমিটার দূরে পাবনার সীমানাবর্তী কুষ্টিয়ার শিলাইদহ নদীর ঘাটপাড়ে একটি প্রাইভেট গাড়ির ভেতর থেকে মৃত অবস্থায় তার লাশ পাওয়া। পুলিশ তার লাশ উদ্ধার করেছে। খুন হওয়ার ওই ব্যক্তির নাম সম্রাট হোসেন খান (২৫), তিনি ঈশ্বরদী শহরের আলহাজ ক্যাম্পের আবু বক্কারের ছেলে। গত দু’দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।
পাবনার পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করে বলেন, চালক সম্রাট কারো দ্বারা হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এই মুহূর্তে এর বেশি কিছু জানানো যাচ্ছে না। পুলিশ লাশ উদ্ধার করে ঘটনা তদন্তে নেমেছে।
ঈশ্বরদী থানা পুলিশ জানায়, সম্রাট গত দু’দিন ধরে নিখোঁজ ছিলেন। তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে গতকাল শুক্রবার ঈশ্বরদী থানায় নিখোঁজের অভিযোগ দেয়। অভিযোগের পরপরই পুলিশ সম্রাটের সন্ধান শনাক্তের জন্য বিভিন্ন এলাকায় খোঁজখবর নেয়। এরই মধ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সম্রাট খুন’ হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। এ অবস্থায় পুলিশ আরো তৎপর হয়ে ওঠে। তবুও সম্রাটের সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে শনিবার সকালে কুষ্টিয়া জেলার পুলিশ শিলাইদহ নদীঘাটে সাদা একটি প্রাইভেট কারের ভেতরে মৃত অবস্থায় একটি লাশের সন্ধান পায়। পরে সম্রাটের বাবা ও প্রাইভেট কারের মালিককে ডেকে এনে সম্রাটের লাশ শনাক্ত করা হয়।
ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, আমি শুনেছি, লাশ কুমারখালি থানা হেফাজতে রয়েছে। লাশের ময়না তদন্তের জন্যে প্রস্তুতি চলছে।
ঘটনাস্থল থেকে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার জানান, সম্রাটের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনার সম্রাটের এক বন্ধু মোমেন খানের স্ত্রী সীমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সীমার স্বামী বাড়ি উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গ্রামে। সীমার স্বামী মোমিন খান একসময় সম্রাটের সাথে চাকরি করতেন। ঘটনার পর থেকে মোমেন খান পলাতক।


আরো সংবাদ



premium cement
ইতালির ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত হলো ‘ময়না’ পাতাল রেলের আকর্ষণের অন্ত নেই লন্ডনের বিভিন্ন দেশের আশ্রয় প্রক্রিয়া খতিয়ে দেখবে জার্মানি বান্দরবানে ট্রাক গভীর খাদে পড়ে নিহত ১, আহত ৪ প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির ৬ নেতাকে দাওয়াত দিলো আ’লীগ দোয়ারাবাজারে নির্বাচনে পরাজিত হয়েও বন্যাদূর্গতদের পাশে সবার আগে লাইলী আক্তার লাকী একই বৃত্তে ঘুরপাক খাচ্ছে চামড়াশিল্প মেরে ফেললে নয়, জীবিত রাসেল ভাইপার ধরতে পারলে পুরস্কার দেবেন আ.লীগ নেতা বন্যায় বিদ্যুৎহীন সিলেটের ১২ হাজার গ্রাহক সিলেটের বন্যায় সাড়ে ১০ লাখ মানুষ পানিবন্দী আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন : মাওলানা রফিকুল ইসলাম খান

সকল