২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ইসলামী ব্যাংকের আলোচনা

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গত শুক্রবার ভার্চুয়াল প্লাটফর্মে আলোচনা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করে। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো: সেলিম উদ্দিন, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল অব: ইঞ্জিনিয়ার আবদুল মতিন এবং পরিচালক মো: জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম।
ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ। অনুষ্ঠানে ব্যাংকের ডাইরেক্টর প্রফেসর ড. মো: সিরাজুল করিম, সৈয়দ আবু আসাদ, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো: ফসিউল আলম, খুরশীদ-উল-আলম ও মোহাম্মদ নাসির উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো: অলতাফ হুসাইন, মো: নাইয়ার আজম, মো: সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও মুহাম্মদ সাব্বির এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো: মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন। দোয়া পরিচালনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: শামসুদ্দোহা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement