২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান ১৪৪৫
`

সিআইইউ ভিসির সাথে সৌজন্য সাক্ষাৎ শিক্ষাবিদ হাসিনা জাকারিয়ার

সিআইইউ ভিসির সাথে সৌজন্য সাক্ষাৎ শিক্ষাবিদ হাসিনা জাকারিয়ার -

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ভিসি ড. মাহফুজুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশিষ্ট শিক্ষাবিদ এবং বেগম রোকেয়া পদকপ্রাপ্ত অধ্যাপক হাসিনা জাকারিয়া বেলা।
গত রোববার সকালে নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে ভিসির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এই সময় চট্টগ্রামের উচ্চশিক্ষায় সিআইইউর সুদূরপ্রসারী নানা উদ্যোগের প্রশংসা করেন অধ্যাপক হাসিনা জাকারিয়া বেলা।
পরে ভিসি ড. মাহফুজুল হক চৌধুরীর হাতে নিজের লেখা পাঁচটি বই তুলে দেন এই শিক্ষাবিদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিআইইউর রেজিস্ট্রার আনজুমান বানু লিমা।
শিক্ষাবিদের পাশাপাশি অধ্যাপক হাসিনা জাকারিয়া বেলা সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও সারা দেশে সর্বজনবিদিত। ঊনসত্তরের গণ-অভ্যুত্থানে সক্রিয় থাকার পাশাপাশি মুক্তিযুদ্ধ চলাকালীন তার পরিবারের সাথে মুক্তিযুদ্ধেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট ট্রাম্প, সেরা লিংকন ২৬ ফুট লম্বা, সন্ধান মিলল বিশ্বের সবচেয়ে বড় সাপের! প্রতিবছরই সবার যে ৫টি রক্ত পরীক্ষা করা উচিত একজন নাভালনি এবং অনেক নাভালনির মৃত্যু পররাষ্ট্রনীতি ও আন্তর্জাতিক সম্পর্কে ধর্মের প্রভাব প্রেসিডেন্ট প্রার্থীদের বয়স নিয়ে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্রের ভোটাররা ইসরাইলকে 'এই মুহূর্তে এবং বিনা শর্তে’ বলার বিরুদ্ধে যুক্তরাষ্ট্র শোক-শ্রদ্ধায় স্মরণ ভাষাশহীদদের দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই একমাত্র ভাষার রাষ্ট্র : প্রধানমন্ত্রী বন্দিবিনিময় নিয়ে ফের আলোচনায় বসছে ফিলিস্তিন-ইসরাইল রাখাইনসহ ৩ প্রদেশ ও ২টি অঞ্চলে আরো ঘাঁটি হারিয়েছে মিয়ানমার জান্তা

সকল