২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

হরিপুরে এগিয়ে চলছে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ

-

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় দ্রুত গতিতে এগিয়ে চলছে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ। গত ৩০ নভেম্বর হরিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে কারবালার মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের সচিব মেজবাহ উদ্দীনের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল উদ্বোধন করেন শেখ রাসেল মিনি স্টেডিয়ামের। এর পর থেকে দ্রুত গতিতে এগিয়ে চলেছে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ। পাঁচ কোটি টাকা ব্যয়ে জাতীয় ক্রীড়া পরিষদ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলাপর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প (দ্বিতীয় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় মিনি স্টেডিয়াম হচ্ছে।
হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল বলেন, বর্তমান সরকারের সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, এতিমখানা, রাস্তাঘাট, বক্স কালর্ভাট, ব্রিজসহ অনেক উন্নয়নমূলক কাজ হরিপুরে হচ্ছে। আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল হরিপুরে একটি মিনি স্টেডিয়াম। সে স্বপ্ন পূরণ হচ্ছে। শিশুরা খেলায় ফিরলে মাদকের সাথে তারা জড়িয়ে পড়বে না। সেই সাথে অনেকাংশে অপরাধ কমে যাবে।

 

 


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল