২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
আদ্-দ্বীন হাসপাতালে নতুন ইউনিট উদ্বোধন

২৫০ টাকায় কিডনি ডায়ালাইসিসের সুযোগ পাবেন দরিদ্ররা

-

রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালে অত্যাধুনিক কিডনী ডায়ালাইসিস ওয়ার্ড ও করোনারি কেয়ার ইউনিট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মরহুম শিল্পপতি শেখ আকিজ উদ্দিনের সহধর্মিণী সকিনা খাতুন। এ সময় একটি পুরুষ ওয়ার্ডও উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা: শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক প্রফেসর ডা: জামালুন্নেছা, আদ্-দ্বীন মেডিক্যাল কলেজগুলোর উপদেষ্টা আনোয়ার হোসেন মুন্সী, আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা: মো: আফিকুর রহমান, আদ্-দ্বীন হাসপাতালগুলোর মহাপরিচালক প্রফেসর ডা: নাহিদ ইয়াসমিনসহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগীয় প্রধান, কর্মকর্তা-কর্মচারীরা।
আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা: শেখ মহিউদ্দিন বলেন, আমরা মানুষের সেবায় কাজ করতে চাই। মানুষের সেবার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই। কিডনি ডায়ালাইসিস ওয়ার্ড ও করোনারি কেয়ার ইউনিট উদ্বোধনের মাধ্যমে দীর্ঘ দিনের একটি স্বপ্ন বাস্তবায়িত হলো। এখানে অসহায় দরিদ্র রোগীরা মাত্র ২৫০ টাকায় কিডনি ডায়ালাইসিস সেবা পাবেন।
কিডনি ডায়ালাইসিস ওয়ার্ডের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী অধ্যাপক ডা: সাইফুল বাহার খান ও করোনারি কেয়ার ইউনিটের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী অধ্যাপক ডা: মো: নাজমুল হাসান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement