২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় দিনে ১৬ হাজার ৬০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ সিসিকের

-

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতামূলক পদক্ষেপের কারণে কর্মহীন হয়ে পড়েছেন গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ। এ ধরনের মানুষের সহযোগিতার জন্য গঠন করা হয় সিলেট সিটি করপোরেশনের ‘খাদ্য ফান্ড’।
গত মঙ্গলবার সিলেট নগরীর চারটি ওয়ার্ডে প্রায় ৩৭শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে সিলেট সিটি করপোরেশন। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে দ্বিতীয় দিনের মতো নগরীর ৫, ৮, ১২, ১৫, ১৭ ও ২৩ নম্বর ওয়ার্ডে শ্রমজীবী ও কর্মহীন পরিবারের মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় সাতটি ওয়ার্ডের প্রায় ১৬ হাজার ৬০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে চাল, পেঁয়াজ, আলু, তেল, ডাল ও লবণ।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: সিকান্দর আলী, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: ছয়ফুল আমিন বাকের, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহানারা বেগম, সংরক্ষিত আসনের কাউন্সিলর কুলসুমা বেগম পপি, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাসুদা সুলতানা প্রমুখ।
মেয়র আরিফুল হক চৌধুরী জানান, পর্যায়ক্রমে সিলেটের প্রায় ৬৭ হাজার পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল