১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রসহ নিহত ২

বাসের ধাক্কায় মাছবিক্রেতা নিহত
-

রাজধানীতে পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রসহ দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে পুরান ঢাকার গেন্ডারিয়া ও মগবাজার এলাকায় এ ঘটনাগুলো ঘটে। নিহতরা হচ্ছেন সাব্বির হোসেন (১৮) ও রউফ হোসেন (১৭)। রউফ মানসিক প্রতিবন্ধী বলে স্বজনেরা জানান।
হাসপাতালে নিহত কলেজছাত্র সাব্বির হোসেনের চাচা জামাল উদ্দিন জানান, সাব্বির বিএফ শাহিন কলেজে একাদশ শ্রেণীতে পড়ছিল। ঈদের ছুটির কারণে তার কলেজ বন্ধ। গতকাল সোমবার সকাল ৯টার দিকে সে হাঁটাহাঁটির জন্য স্বামীবাগে তাদের ২৪/৩ নম্বর বাসার তিন তলার ছাদে উঠেছিল। কিছুক্ষণ পর জানতে পারি সাব্বির ছাদ থেকে নিচে পড়ে গেছে। আহত অবস্থায় তাকে স্থানীয় সালাউদ্দিন হাসপাতালে প্রথমে নেয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। বেলা সাড়ে ১১টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, যে ছাদ থেকে পড়েছে সেখানে কোনো রেলিং ছিল না। নিহত সাব্বিরের বাবার নাম কামাল হোসেন। গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষগাতী গ্রামে বাড়ি। চার ভাইবোনের মধ্যে সাব্বির ছিল দ্বিতীয়।
এ দিকে পৃথক ঘটনায় গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় হাতিঝিল থানাধীন বড় মগবাজারের ২৪২/১ নম্বর বাসার দ্বিতীয় তলার ছাদ থেকে পড়ে রউফ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। হাসপাতালে নিহতের স্বজনেরা জানান, রউফ ঘোরাফেরা করার সময় হঠাৎ পা ফসকে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তার চাচা টুটন হোসেন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। চাচা আরো জানান, রউফ মানসিক প্রতিবন্ধী ছিল। তার বাবার নাম সাইফুল ইসলাম। তিনি পানির ব্যবসা করতেন।
অপর দিকে রাজধানীর মিরপুরে বসুমতি বাসের ধাক্কায় মো: সাহিদ হোসাইন (৩৭) নামে এক মাছবিক্রেতা নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে মিরপুর ১১ ইসলামিয়া হাসপাতাল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহিদ মিরপুরের কুর্মিটোলা ক্যাম্প এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি বগুড়ায়। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সাহিদ হোসাইন মাছ কিনতে কাওরানবাজার যাচ্ছিলেন। এ সময় ইসলামিয়া হাসপাতাল সংলগ্ন সড়কে বসুমতি পরিবহনের একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পল্লবী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পল্লবী থানার সাব-ইন্সপেক্টর শামীম জানান, বাসটি জব্দ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল