২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ছেলেসহ রাগীব আলী ফের কারাগারে

-

ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির মামলায় সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত।
গতকাল সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামিম আহমদ জানান, তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির একটি মামলায় রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের পে গতকাল জামিন আবেদন জানানো হয়। আবেদনের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে আলোচিত এই মামলায় ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে দণ্ডবিধির পাঁচটি পৃথক ধারায় সর্বমোট ১৪ বছর করে কারাদণ্ড দেন সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরুর আদালত। এই রায়ের বিরুদ্ধে আসামিরা আপিল করলে চলতি বছরের ৯ আগস্ট নি¤œ আদালতের দেয়া ১৪ বছরের সাজা বহাল এবং ১২ সেপ্টেম্বর নি¤œ আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন বিশেষ জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল