১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বরিশাল সিটিতে জাপার প্রার্থী তাপস

-

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন ইকবাল হোসেন তাপস।
দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল বৃহস্পতিবার তার মনোনয়নপত্রে স্বার করেছেন। তথ্যটি নিশ্চিত করেছেন চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী। ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে ইকবাল হোসেন তাপস লাঙল প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
এ দিকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন না পেয়ে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বরিশাল জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু। তিনি বলেন, ১৯৮৩ সালে ছাত্রসমাজের রাজনীতির মাধ্যমে শুরু করে এখন পর্যন্ত জাতীয় পার্টি আকড়ে আছি। মাঠে সবসময় সরব ছিলাম। এখন হঠাৎ করে কেউ মাঠে এসে জাতীয় পার্টির মতো দলে মনোনয়ন পেয়ে যাবে এটা মেনে নেয়া সম্ভব নয়। আমি অবশ্যই বিদ্রোহী প্রার্থী হবো।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল