০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মা হচ্ছেন দীপিকা

রণবীর সিংহ এবং দীপিকা - সংগৃহীত

দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে দীপিকা পাড়ুকোন অন্তঃসত্ত্বা। যদিও সেই আলোচনায় খুব একটা নজর দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি।

তবে এবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানালেন দীপিকা নিজেই। ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিকভাবেই জল্পনা শুরু হয়েছে, এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময় উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতা, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ্য করেন অনেকেই। তারপর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তারপরেও প্রকাশ্যে অভিনেত্রী বা তার স্বামী অভিনেতা রণবীর সিংহ এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এবার সে কথা ঘোষণা করতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তার অনুগামী সমাজমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়ঙ্কা চোপড়া এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘মুবারক’।

অভিনেতা বিক্রান্ত ম্যাসি লেখেন, ‘দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা।’

শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিনহা, কৃতি স্যানন, বরুণ ধওয়ান, অনিল কপূর, মাধুরী দীক্ষিত, সোনম কপূর, অভিষেক বচ্চনসহ আরো অনেকে।

নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তিনি এবং রণবীর। এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই সময় তিনি বলেন, ‘রণবীর আর আমি শিশুদের খুব ভালোবাসি। পরিবারে এক নতুন অতিথির আসার অপেক্ষা করছি।’

সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে খুব শিগগিরই তিনি সুখবর দিতে চলছেন। অবশেষে সেই সুখবরই এলো তাদের পরিবারে। নতুন সদস্যের অপেক্ষায় এখন মুখিয়ে দুই পরিবার।

বলিউডের অন্যতম ‘কিউট কাপল’দের মধ্যে অন্যতম রণবীর এবং দীপিকা। ২০১২ সাল থেকে তাদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে হয়। ইতালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয়েছিল তাদের।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement