২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

শর্ত মেনে ঢাকায় এলেন নোরা ফাতেহি

বলিউড তারকা নোরা ফাতেহি - ছবি : সংগৃহীত

বলিউড তারকা নোরা ফাতেহির ঢাকায় আসা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল বেশ কয়েকবার। শেষবার জানা গিয়েছিল কয়েকটি শর্ত মেনে আসতে পারবেন। অবশেষে সেটিই সত্যি হলো।

শুক্রবার উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত ‘গ্লোবাল এচিভার অ্যাওয়ার্ড-২০২২’-এ অংশ নেবেন তিনি। এরইমধ্যে ঢাকায় পৌঁছেছেন নোরা।

দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার নিজস্ব নৃত্যশিল্পীদের বহর নিয়ে ঢাকায় পৌঁছেছেন নোরা ফাতেহি। সেখান থেকে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিশ্রামে যান তারা।

শুক্রবার রাত ৮টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন নোরা ফাতেহি। এরই মধ্যে নোরা ফাতেহির জন্য মঞ্চ তৈরি করা হয়েছে। দর্শকরাও আসতে শুরু করেছেন।

আজকের অনুষ্ঠান শেষ করে আগামীকাল বিকেলে ঢাকা ত্যাগ করবেন নোরা ফাতেহি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল