০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


জিনিসপত্রসহ মায়ের বাড়ি থেকে বের হয়ে গেলেন সাইফকন্যা

বলিউড
গাড়িভর্তি জিনিসপত্রসহ মায়ের বাড়ি থেকে বের হন সারা আলি খান - ছবি : ইনস্টাগ্রাম

এক সময় তার পরিচয় সাইফ আলি খানের মেয়ে থাকলেও এখন তিনি তার নিজের পরিচয়েই পরিচিত। কাঁপাচ্ছেন বলিউড। গত বছরটি তিনি পার করেছেন বিনোদন দুনিয়ায় ঝড় তুলে। সারা আলি খানের কথাই বলা হচ্ছে।

গত বছরের ৭ ডিসেম্বর মুক্তি পায় অভিষেক কাপুর পরিচালিত সারার প্রথম ছবি ‘কেদারনাথ’, জয় করেন দর্শক ও চিত্রসমালোচকদের হৃদয়। এ ছবিতে তিনি ব্রাহ্মণ পণ্ডিতকন্যা মন্দাকিনী মুক্কুর চরিত্রে অভিনয় করেন, যে কি না প্রেমে পড়েছিল মুসলিম ধর্মাবলম্বী মনসুরের। এই চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত।

২৮ ডিসেম্বর মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত সারার দ্বিতীয় ছবি ‘সিম্বা’। তাকে ‘পদ্মাবত’ তারকা রণবীর সিংয়ের বিপরীতে দেখা যায়। ছবিটি ভারতের বক্স অফিস সংগ্রহে অতিক্রম করে ২০০ কোটি রুপির মাইলফলক, আন্তর্জাতিক বাজারে আয় করে ৩৫০ কোটি রুপির বেশি।

তাই নিঃসন্দেহে বলা যায়, নবাগত হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সারা।

তবে এখন তিনি আলোচনায় আছেন অন্য আরেকটি বিষয়ে। সম্প্রতি ফুলের টব থেকে শুরু করে গাড়িভর্তি বিপুল জিনিসপত্রসহ মায়ের বাড়ি থেকে বের হওয়ার ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়। আলোচনা চরমে ওঠে, কোথায় চলেছেন সারা?

গুঞ্জন উঠে একা থাকার জন্য মায়ের বাড়ি ছেড়ে তিনি কি নতুন বাড়িতে উঠছেন?

অবশেষে আজ ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে এ গুঞ্জনের সত্যতা প্রকাশ করলেন সারা আলি খান নিজেই।

‘নতুন শুরু’ হলো হালের আবেদনময়ীর। মা অমৃতা সিংয়ের বাড়ি ছেড়ে নিজের কেনা মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে উঠেছেন এই অভিনেত্রী।

‘এখানেই নতুন শুরু!’, নিজের নতুন ঘরে তোলা হাসিমাখা ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ক্যাপশন দিয়েছেন সারা। তার পাশে রয়েছে কয়েকটি বক্স, যেগুলোর মুখ খোলা হয়নি। এক ঘণ্টায় ছবিটিতে লাইক পড়ে সাড়ে চার লাখের বেশি, আর তিন ঘণ্টায় ছাড়িয়েছে ১০ লাখ।

বি-টাউনে এখন চলছে সারার গুণকীর্তন। বড় বড় মূলধারার পরিচালক তাকে চলচ্চিত্রে নিতে মুখিয়ে আছেন। ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠি তো বলেছেনই, সুপারস্টার হওয়ার সব গুণই আছেন সারার। আর নবাবজাদিও উপভোগ করছেন তুমুল জনপ্রিয়তা।

শোনা যাচ্ছে, ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে সারাকে। প্রথম কিস্তিতে অভিনয় করেছিলেন কারিশমা কাপুর। বলা হচ্ছে, জুলাইয়ে শুটিং শুরু হবে এবং আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

সূত্র : ইন্ডিয়া টুডে


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল