০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু -

চট্টগ্রামের চন্দনাইশে শঙ্খ নদীতে গোসল করতে গিয়ে হোসেন আলী (১৯) নামে এক ব্যক্তি, বাঁশখালীতে বাবার জন্য খাবার দিয়ে ফেরার পথে শামীমা সুলতানা (১২) নামে এক মাদরাসা ছাত্রী পাহাড়ি ছড়ায় ডুবে মৃত্যু ও বোয়ালখালীতে হিটস্ট্রোকে মোসাম্মৎ সাফা নামে ছয় মাসের এক শিশু মারা গেছে বলে খবর পাওয়া গেছে।

গতকাল ১৯ এপ্রিল দুপুরে চন্দনাইশ ও বাঁশখালীতে ও সকালে বোয়ালখালীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুরে হোসেন আলী নামে ১ যুবক শঙ্খ নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে প্রায় ২-৩ ঘণ্টার প্রচেষ্টা চালিয়ে ডুবুরি দল দোহাজারী সেতুর পাশ থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন ডুবড়ি দলের সাবের আহমেদ। নিহত ওই যুবক ওয়ারেশ মিয়ার ছেলে। সে কয়েকদিন আগে তার বড় বোনের বাড়ি দোহাজারীতে বেড়াতে এসেছিল বলে জানা গেছে।

একই দিন দুপুরে বাঁশখালী বৈলছড়ি ইউনিয়নের পূর্ব বৈলছড়ি পাহাড়ি এলাকায় বাবাকে খাবার দিয়ে ফেরার পথে পাহাড়ি ছড়ায় পড়ে শামীমা সুলতানা (১২) নামে মাদরাসার পঞ্চম শ্রেণীর এক ছাত্রী মারা গেছেন, ওই ছাত্রী বৈলছড়ি ৩ নম্বর ওয়ার্ডের মো: দেলোয়ার হোসেনের মেয়ে বলে জানিয়েছেন বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক তোফায়েল আহমেদ।

এদিকে বোয়ালখালী উপজেলার হিট স্ট্রোকে মোছাম্মদ সাফা নামে ছয় মাসের এক শিশু মারা গেছে বলে খবর পাওয়া গেছে। উপজেলার শাকপুরা ইউনিয়নের পশ্চিম শাকপুরার নিজামুদ্দিনের শিশু কন্যা মারা গেছে বলে জানা গেছে। সকালে ঘুম থেকে উঠে ওই শিশুর শরীরে তার মা হাত দিলে ঠান্ডা ও অচেতন দেখে সাথে সাথে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসক ওই শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার ওহিউদ্দিনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ব্যস্ততার কারণে মতামত নেয়া যায়নি।


আরো সংবাদ



premium cement