২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কর্ণফুলী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কর্ণফুলী নদী থেকে যুবকের লাশ উদ্ধার - ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম সদরঘাট থানা নৌ-পুলিশ। তবে ওই লাশের পরিচয় জানা যায়নি। রোববার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কর্ণফুলী উপজেলার একটি জেটির কাছ থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ-পুলিশের পরিদর্শক মো: আকরাম।

নৌ-পুলিশের পরিদর্শক জানান, অর্ধগলিত লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরে লাশের সুরত রিপোর্ট তৈরি করে তা ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদরঘাট নৌ-থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মিঠুন বালা ঘটনাটি নিশ্চিত করে বলেন, কর্ণফুলী থানায় এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল