২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাতে নিখোঁজ, সকালে মিললো সেই কৃষকের লাশ

- ছবি : প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আব্দুল হামিদ নামের নিখোঁজ কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উচালিয়াপাড়ার কৃষিক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে বুধবার রাতে নিখোঁজ হন তিনি।

নিহত আব্দুল হামিদ ওই গ্রামের কালা মিয়ার ছেলে। তিনি কৃষি কাজ করতেন।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসাইন জানান, আব্দুল হামিদ বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে বের হন। এরপর রাতে বাসায় ফেরেননি। সকালে গ্রামের মাঠে তার লাশ পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারের সময় তার শরীর কাদামাখা ছিল। শরীরের বাইরে আঘাতের কোনো চিহ্ন নেই। তাই বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল