২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান ১৪৪৫
`

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ১

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ১ -

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি ব্যাটারিচালিত টমটমকে একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার সামনে বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শরীফ উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো: আজমীরের ছেলে। এ সময় ওই টমটমের আরেক আরোহী প্রিয়তপ নামের ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয়রা মো: শরীফ ও প্রিয়তপকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন এবং প্রিয়তপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা: আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা যান। প্রিয়তপ নামে এক শিশুকে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেকে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।


আরো সংবাদ



premium cement
ব্যবহারকারীর নিরাপত্তায় ইউরোপে টিকটকের বিরুদ্ধে তদন্ত ‘সারা বিশ্বে ইসলাম প্রচার-প্রসারে সুফিদের অবদান অনস্বীকার্য’ ভাষার মাসে ত্রয়োদশ আন্তঃস্কুল বাংলা অলিম্পিয়াড অনুষ্ঠিত আগামী ৯ মার্চ পাকিস্তানের প্রেসিডেন্ট নির্বাচন গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে সেনেটারিমিস্ত্রির মৃত্যু লক্ষ্মীপুরে কৃষক হত্যা মামলায় স্ত্রী-শ্বশুরসহ গ্রেফতার ৫ রোজার আগেই আমদানির কিছু পেঁয়াজ বাজারে ঢুকবে : পররাষ্ট্রমন্ত্রী কমলনগরে জেলের জালে ১৫ কেজির কোরাল, আকাশছোঁয়া দাম সরাইলে জনতার হাতে ৪ ট্রান্সমিটার চোর আটক কুবিতে ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে জাতীয় বিজ্ঞান উৎসব দিনাজপুর-ঢাকা রেল যোগাযোগ ৮ ঘণ্টা পর স্বাভাবিক

সকল