২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ১

মিরসরাইয়ে বাসের ধাক্কায় নিহত ১ -

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি ব্যাটারিচালিত টমটমকে একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার সামনে বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শরীফ উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো: আজমীরের ছেলে। এ সময় ওই টমটমের আরেক আরোহী প্রিয়তপ নামের ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয়রা মো: শরীফ ও প্রিয়তপকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন এবং প্রিয়তপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা: আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা যান। প্রিয়তপ নামে এক শিশুকে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেকে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল