২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মিরসরাইয়ে নিখোঁজের ৪ ঘণ্টা পর দীঘি থেকে লাশ উদ্ধার

মিরসরাইয়ে নিখোঁজের ৪ ঘণ্টা পর দীঘি থেকে লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে বেলাল হোসেন (৪৫) নামে এক দীঘি কর্মচারী নিখোঁজের চার ঘণ্টা পর দীঘি থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাহেবদীনগর গ্রামের জামশেদ আলমের দীঘি থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

বেলাল উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ওছমানপুর গ্রামের ওয়ারেত উল্ল্যাহ মিস্ত্রি বাড়ির আবদুল ওহাবের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

জানা যায়, সাহেবদীনগর গ্রামের জামশেদ আলমের দীঘিতে কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন বেলাল। তিনি ১২ দিন আগে ওই দীঘিতে কর্মচারী হিসেবে যোগ দেন। বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে দীঘিতে জাল ফেললে রাত ৮টার দিকে তার লাশ উঠে আসে।

দীঘি মালিক জামশেদ জানান, বেলাল হোসেন ইতোপূর্বেও আমার চার একর আয়তনের দীঘিতে কাজ করেছে। পরে তিনি অন্য একটি দীঘিতেও কাজ করেন। সর্বশেষ ১২ দিন আগে আমার এখানে আবার কর্মচারী হিসেবে যোগ দেন। তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জেনেছি কয়েক দিন যাবৎ তিনি অসুস্থবোধ করছেন। ধারণা করছি, অসুস্থতার কারণে হয়তো কাজ করার সময় তিনি দীঘিতে পড়ে গেলে আর উঠতে না পারার কারণে মৃত্যু হয়েছে।

ওচমানপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলাউদ্দিন জানান, বেলাল আমার চাচাত ভাই। তিনি দীর্ঘ দিন যাবৎ দীঘিতে কর্মচারী হিসেবে কাজ করছেন। কয়েক দিন যাবৎ জ্বরে আক্রান্ত। বৃহস্পতিবার বিকেল থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে যে দীঘিতে কর্মচারী হিসেবে নিয়োজিত ছিল ওই দীঘির পাড়ের এক স্থানে তিনি যে দা দিয়ে কাজ করতেন ওই দা-এর পাশে জাল ফেললে তার লাশ ভেসে ওঠে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল