০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে দুর্ঘটনায় হতাহত ১৩

চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে দুর্ঘটনায় হতাহত ১৩ -

চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে পর্যটকবাহী বাস ও চাঁদের গাড়ির (জীপ) মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১২ জন গুরুতর আহত হয়েছেন। রোববার সকাল ৬টায় চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের খাসখালী রেঞ্জ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বা আহতদের কারো পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিস কাউখালী ইউনিটের ইন্সপেকটর মো: রেজাউল করিম জানান, ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানি মুন্সিগঞ্জ জোনের সদস্যদের বহনকারী পর্যটক বাসের সাথে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের বনবিভাগের খাসখালী রেঞ্জ অফিসের সামনে বিপরীতে দিক থেকে আসা চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও জিপ দুমড়ে-মুচড়ে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু দুর্ঘটনাস্থলে যাওয়ায় আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেয়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে একজন জিপ শ্রমিক নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল