২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান ১৪৪৫
`

সাফ জয়ী ৫ পাহাড়িকন্যাকে দেয়া হবে গণসংবর্ধনা

সাফ জয়ী ৫ পাহাড়িকন্যাকে দেয়া হবে গণসংবর্ধনা - ছবি : সংগৃহীত

সাফ জয়ী পাহাড়ের পাঁচ নারী ফুটবলার আনাই মগীনি, আনুছিং, রুপনা চাকমা, ঋতু ও মনিকাকে বীরোচিত গণসংবর্ধনা দেয়া হবে।

আগামীকাল বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে তাদেরকে গণসংবর্ধনা দেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও রাঙ্গামাটি জেলা প্রশাসন।

প্রথমে পাহাড়ের কৃতী এ খেলোয়াড়দের রাঙ্গামাটির ঘাগড়া থেকে ছাদখোলা গাড়িতে করে সাথে নিয়ে রাঙ্গামাটি শহরের বিভিন্ন এলাকা ঘুরানো হবে এবং সাথে হবে বিজয় মিছিল। পরে রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে শুরু হবে সংবর্ধনার মূল অনুষ্ঠান।

সংবর্ধিত খেলোয়াড়দের প্রত্যেককে ২ লাখ টাকা করে নগদ অর্থ এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে। এছাড়া তাদের দুজন কোচ বীরসেন চাকমা এবং শান্তিময় চাকমাকে ৫০ হাজার টাকা করে নগদ ১ লাখ টাকাসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি বাসসকে আরো জানান, দুই শতাধিক মোটরসাইকেল ও গাড়ি শোভাযাত্রা করে খোলা গাড়িতে করে খেলোয়াড়দের রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে এনে সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটির বিভিন্ন সামাজিক সংগঠন ও ক্লাবের পক্ষ থেকেও এ পাঁচজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে।

এদিকে জেলা পরিষদ ও জেলা প্রশাসন ছাড়াও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে পাহাড়ের ৫ কৃতী খেলোয়াড়কে নগদ ৫০ হাজার টাকা করে প্রদান করাসহ তাদের সংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

সাফ জয়ী ৫ কৃতী খেলোড়ারের মধ্যে ২ জনের বাড়ি রাঙ্গামাটি এবং ৩ জনের বাড়ি খাগড়াছড়িতে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আ'লীগ নেতার ছেলেকে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন, দু'পক্ষের পাল্টা-পাল্টি অভিযোগ চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া দেয়া যাবে না : স্বাস্থ্য অধিদফতর শৈলকুপায় ড্রামট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক নিহত ফেনীতে শুরু হলো ৬ দিনব্যাপী বই মেলা ট্রান্সকম গ্রুপের দুই পরিচালকসহ শীর্ষ ৫ কর্মকর্তা গ্রেফতার বৈধ উপায়ে বিদেশে অর্থ পাঠানো কি সম্ভব? চিনির দাম বাড়ানোর সিদ্ধান্ত থেকে সরে এলো সরকার দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ চিনির দাম বাংলাদেশে রাফায় হামলা জোরদার ইসরাইলি সেনাদের বিএনপি-জামায়াতের সাথে কিছু বামপন্থী দলও এখন লাফায় : শেখ হাসিনা অর্থবছরের প্রথম ৫ মাসে সুদ ব্যয় বেড়েছে ১৩৭ ভাগ

সকল