২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিওকর্মী নিহত

মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিওকর্মী নিহত - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে বাসের ধাক্কায় মো: হাবিবুর রহমান (৩৫) নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস সড়কের পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা হাবিবকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। এ সময় বাসটি রাস্তার পাশে পড়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হন।

হাবিব একটি এনজিওতে মিরসরাই অফিসে কর্মরত ছিলেন। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হাবিব চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামগামী একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে চালক, চালকের সহকারী পালিয়ে গেছেন। দুর্ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল