১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


বান্দরবানের আলীকদম ইউএনওকে প্রত্যাহার

বান্দরবানের আলীকদম ইউএনও মেহরুবা ইসলাম - ছবি : নয়া দিগন্ত

খেলার মাঠে জনসম্মুখে ফুটবল কাপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি আছড়ে ভেঙ্গে ফেলা সেই বান্দরবানের আলীকদম উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। তাকে পদায়ন করা হয়েছে ঢাকা বিভাগে।

সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শেখ শামসুল আরেফিন স্বাক্ষরিত জারি করা এক পত্রে এ নির্দেশ দেয়া হয়।

ওই পত্রে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহবুবা ইসলামকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালনের কথাও বলা হয়। তবে কী কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে এ বিষয়ে ওই চিঠিতে কোনো কিছু জানানো হয়নি।

বান্দরবানের জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ছাদেক আলীকদম ইউএনওকে প্রত্যাহার করার কথা স্বীকার করেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম। খেলা শেষে বিজিত দল ট্রফি নিতে না চাইলে সেখানে হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে ইউএনও পুনরায় খেলার জন্য সবাইকে অনুরোধ জানালে সেটিও খেলোয়াড়রা মানতে চায়নি। হট্টগোলের সময় খেলোয়াড়রা ট্রফি ভেঙ্গে ফেলার দাবি জানালে ইউএও ট্রফিগুলো ছুঁড়ে মারেন। পরে ওই ঘটনার ভিডিও’র একটি অংশ ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়। এ ঘটনায় ইউএনও’র প্রত্যাহার চেয়ে বিক্ষোভ করেন স্থানীয়রা।


আরো সংবাদ



premium cement

সকল