০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পটিয়ার জিরি মাদরাসার ১১৫তম আন্তর্জাতিকইসলামি মহা-সম্মেলন

- ছবি : সংগৃহীত

দক্ষিণ এশিয়ার অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রামের পটিয়া আল-জামেয়াতুল আরাবিয়াতুল ইসলামিয়া জিরি মাদরাসার দুই দিনব্যাপী (বৃহঃবার ও শুক্রবার) ১১৫তম ইসলামি মহা-সম্মেলন শুরু হবে আগামীকাল বৃহস্পতিবার জোহরের পর থেকে।

ইসলামী মহা-সম্মেলনে দেশ বিদেশের আন্তর্জাতিক স্বনামধন্য হক্কানী ওলামায়ে কেরাম পীর মাশায়েখ ও বুর্যগানে দ্বীন তশরিফ আনবেন।

ইসলামী মহা-সম্মেলনে মাদরাসার দাওরায়ে হাদীস (ফাজিল) ও পবিত্র কুরআনে হাফেজদের দস্তারে ফজিলত প্রদান করা হবে বলে মাদরাসার পক্ষ থেকে জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল