০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


চৌমুহনীর সহিংসতার ঘটনায় যুবদলের নেতা গ্রেফতার

চৌমুহনীর সহিংসতার ঘটনায় যুবদলের নেতা গ্রেফতার - ছবি : সংগৃহীত

নোয়াখালীর চৌমুহনীর সহিংসতার ঘটনায় যুক্ত থাকার অভিযোগে যুবদলের নেতা মঞ্জুরুল আজিম সুমনকে (জিএস সুমন) গ্রেফতার করেছে পুলিশ।

নোয়াখালী কৃষকদলের সভাপতি অ্যাডভোকেট রবিউল হাছান পলাশ জানান, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আজিম সুমন দলীয় কাজে রাঙ্গামাটি যান। পুলিশ তাকে রাঙ্গামাটি নামিয়ার চর এলাকা থেকে মঙ্গলবার রাতে প্রেফতার করে।

কুমিল্লায় পবিত্র কোরআন শরীফ আবমাননাকে কেন্দ্র করে নোয়াখালীর চৌমুহনীতে মুসল্লিদের সাথে সংঘর্ষ পূজামণ্ডপে হামলা ও সংঘর্ষের ঘটনায় যুবদলের নেতা মঞ্জুরুল আজিম সুমনকে আসামি করে মামলা হয়।

এ দিকে নোয়াখালী জেলা যুবদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আজিম সুমনকে গ্রেফতারে তীব্র নিন্দা জানান জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আ: রহমান। তিনি তার মুক্তির দাবি জানান।

এ ঘটনায় নোয়াখালীর পুলিশ সুপার শহীদুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল