১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ভাসানচরে যুবকের লাশ, ৪ রোহিঙ্গা গ্রেফতার

- ছবি- সংগৃহীত

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের এক যুবকের লাশ সাগরের তীর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতারে পাঠিয়েছে পুলিশ। বুধবার দুপুরে এ ঘটনায় অভিযুক্ত চার রহিঙ্গাকে গ্রেফতার করা হয়েছে।

নিহত দিল মোহাম্মদ আবদুস শুক্কুর (২১) ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের আলী মিয়ার ছেলে।

গ্রেফতাররা হলেন- ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের সফিউল্যাহর ছেলে ওমর হাকিম ফারুক (১৯), হাফেজ আহম্মদের ছেলে মো: সেলিম (২০) মৃত আবু তালেবের ছেলে মো: রফিক ওরফে আইয়ুব (২২) ও জামাল হোসেনের ছেলে মো: কামাল (২৫)। তারা সবাই ভাসানচর রোহিঙ্গা ক্যাস্পের বাসিন্দা।

নিহতের বাবা আলী মিয়া অভিযোগ করেন, ২৬ জুলাই সকাল বেলা ফারুক, সেলিম, আইযুবসহ ৮-১০ জন যুবক শুক্কুরকে গাছ কাটতে নিয়ে যায়। পরে মঙ্গলবার দুপুরে ভাসানচরের উত্তর-পূর্ব এলাকার সাগরের তীরে শুক্কুরের লাশ দেখতে পায় কয়েকজন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম জানান, নিহতের বাবা আলী মিয়া ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। চারজনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।


আরো সংবাদ



premium cement
রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার

সকল