০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ভাতিজিকে ধর্ষণে ব্যর্থ হয়ে গোপনাঙ্গে নির্যাতন, চাচার বিরুদ্ধে মামলা

ভাতিজিকে ধর্ষণে ব্যর্থ হয়ে গোপনাঙ্গে নির্যাতন, চাচার বিরুদ্ধে মামলা - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী সদর উপজেলায় চাচার বিরুদ্ধে ভাতিজিকে (২৫) ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গোপানাঙ্গে নির্যাতন করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে গত ৫ এপ্রিল রাতে উপজেলার আন্ডারচর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

শুক্রবার রাতে এ ঘটনায় অভিযুক্ত মো: জিয়াকে (৩০), আসামি করে ওই ভুক্তভোগী নিজেই সুধারাম থানায় ধর্ষণ চেষ্টায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত জিয়া ভিকটিমের সম্পর্কে চাচা হন। তিনি আন্ডারচর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের কবির মাওলানা বাড়ির মো: ইউনুছের ছেলে।

ভুক্তভোগীর স্বামী জাকির হোসেন জানান, তিনি কুমিল্লায় চাকরি করেন। তিন সন্তান নিয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ বাড়িতে থাকেন। ঘটনার দিন রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা অভিযুক্ত জিয়া ভিকটিমের মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালান। একপর্যায়ে ধর্ষণে ব্যর্থ হয়ে তার গোপনাঙ্গে নির্যাতন করে রক্তাক্ত করেন। পরে তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অভিযুক্ত জিয়া পালিয়ে যান। বাড়ির আশপাশের লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাহেদ উদ্দিন বলেন, গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা হয়েছে।

তিনি আরো জানান, দু’পক্ষের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে আগে থেকেই বিরোধ চলছে। ভুক্তভোগী মামলা দায়েরে করেছেন। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement