১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সরাইলে ৪ ভুয়া পুলিশ ও ম্যাজিস্ট্রেট আটক

সরাইলে ৪ ভুয়া পুলিশ ও ম্যাজিস্ট্রেট আটক - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চার ভুয়া পুলিশ ও ম্যাজিস্ট্রেটকে আটক করেছে সরাইল থানা পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন সংস্থার স্টিকার, পুলিশের সিগন্যাল লাইট ও ওয়াকিটকি ওয়ারলেস সেট উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সদর হাসপাতাল মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার রামপুর বাজার এলাকার মৃত ইসমাইল ভূঁইয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৮), বরগুনা জেলা সদরের মৃত কাশেম আলীর ছেলে লিটন মিয়া (২৮), ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দেওড়া উত্তর হাটির মৃত তোয়াজ উদ্দিনের ছেলে মিজান মিয়া (৩২) ও একই এলাকার নুর মিয়ার ছেলে মো: জহির মিয়া (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পুলিশের স্টিকারযুক্ত একটি গাড়ি নিয়ে চার ব্যক্তি হাসপাতাল মোড়ে অবস্থানকালে তাদের আচরণে স্থানীয়দের মনে সন্দেহ হয়।
খবর পেয়ে সরাইল থানার এসআই মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মোহাম্মদ আবু ইউসুফ ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করেন। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন সংস্থার স্টিকার, পুলিশের সিগন্যাল লাইট, ওয়াকিটকি ওয়ারলেস সেট উদ্ধার করা হয়েছে।

ওই ঘটনায় আটককৃতদের মধ্যে মামলা দায়ের করে রফিকুল ইসলাম ও লিটন মিয়াকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে সরাইল থানা সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক যেকারণে এখনই খারকিভ দখলের পরিকল্পনা নেই পুতিনের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইকচালক নিহত

সকল