২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পটিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত - প্রতীকী

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস এলাকায় একটি বাসের চাপায় মো. জাকারিয়া (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মিজানুর রহমান (২৯) নামের আরেক আরোহী। বুধবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকারিয়া জেলার লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া গ্রামের মো. ইছমাইলের ছেলে।

এ বিষয়ে আহত মিজান জানান, মোটরসাইকেলযোগে তারা দুজন লোহাগাড়ায় বাড়িতে যাচ্ছিলেন এসময় চট্টগ্রামমুখী একটি বাস তাদের চাপা দিলে তারা উভয়ই গুরুতর আহত হন। পরে তাদেরকে পটিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাকারিয়াকে মৃত ঘোষণা করেন।

পটিয়া হাইওয়ে ক্রসিং ফাঁড়ির ইনচার্জ বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মিজানুর রহমানকে লোহাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল