২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য দিতে অস্বীকার করায় টাইলস মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

- নয়া দিগন্ত

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য দিতে অস্বীকার করায় এক টাইলস মিস্ত্রিকে তুলে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়। বুধবার রাত ১১টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ছয়ানী ইউনিয়নের আমিরপুর গ্রামের একটি ধানক্ষেত থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত রাসেল আমিন (৪৮) লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব সৈয়দপুর গ্রামের নজম উদ্দিন পাটোয়ারী বাড়ির তছির আহমেদের ছেলে।

জানা গেছে, চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রিয়াজ বর্তমানে দু’টি মামলায় জেলে রয়েছেন। তার একটি মামলায় সাক্ষী ছিলেন নিহত রাসেল। কিন্তু রিয়াজের মামলায় রাসেল সাক্ষ্য দিতে অস্বীকার করেন। এ ঘটনার পর বুধবার সন্ধ্যার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জাফরপুর এলাকার তাহের মার্কেট সংলগ্ন কালার পোল ব্রিজ থেকে একই এলাকার শান্ত নামে এক যুবক সঙ্গীসহ এসে রাসেলকে ধরে নিয়ে যান। তারপর তাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করেন ও লাশ বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের একটি ধানক্ষেতে ফেলে দেন বলে জানা যায়। অভিযুক্ত শান্ত দু’দিন আগে লক্ষ্মীপুর কারাগার থেকে জামিনে বের হয়েছিলেন। রিয়াজের মামলায় সাক্ষ্য না দেয়ার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে অভিযোগ নিহতের পরিবারের। অভিযুক্ত শান্ত চরশাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কালা মিয়া ব্যাপারী বাড়ির আব্দুল মোতালেব প্রকাশ কালা মিয়ার ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন উর রশীদ চৌধুরী জানান, লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল