১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


হাতিয়ায় মেরামত জাহাজ ডুবি, ২ ক্রু নিখোঁজ, উদ্ধার ৪

হাতিয়ায় মেরামত জাহাজ ডুবি, ২ ক্রু নিখোঁজ, উদ্ধার ৪ -

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে লাভনী-৩ নামে একটি মেরামত জাহাজডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাহাজটিতে থাকা ৪জন ক্রুকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত আরও ২ জন ক্রু নিখোঁজ রয়েছেন। চট্রগ্রাম বন্দর একটি লাইটার জাহাজকে মেরামত করতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

হাতিয়ার কোস্টগার্ডের স্টেশন কমান্ডার বিশ্বজিৎ বড়ুয়া, এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বুধবার দিবাগত রাতে হাতিয়া উপজেলার বাংলাবাজার সংলগ্ন মধ্যবর্তী মেঘনা নদীতে মেরামত জাহাজ ডুবির এ ঘটনা ঘটে।

তিনি আরো জানান, চট্টগ্রাম বন্দর একটি লাইটার জাহাজকে মেরামত করতে যাওয়ার পথে বাংলাবাজার সংলগ্ন মধ্যবর্তী মেঘনা নদীতে প্রবল স্রোত ও ঢেউয়ের কারণে জাহাজটির তলদেশ ফেটে ডুবে যায়। এ সময় জাহাজে থাকা ৬ জন ক্রুর মধ্যে ৪ জনকে জীবিত উদ্ধার হলেও ২ ক্রু এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।


আরো সংবাদ



premium cement
পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...!

সকল