২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব

সিনহা মো: রাশেদ - ফাইল ছবি

মেজর (অব.) সিনহা মো: রাশেদ হত্যা মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর হওয়া পুলিশের চার সদস্য ও তিন সাক্ষীকে রিমান্ডের জন্য নিয়ে গেছে র‌্যাব।

শুক্রবার সকাল ১০টায় র‌্যাবের একটি একটি দল কক্সবাজার জেলা কারাগার থেকে তাদেরকে নিয়ে গেছে বলে জানান জেল ‍সুপার মোকাম্মেল হোসেন।

তারা হলেন- কনস্টেবল সাফানুল করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল মো: আব্দুল্লাহ আল মামুন ও সহকারী উপপরিদর্শক লিটন মিয়া এবং পুলিশের মামলা তিন সাক্ষী মো: আয়াছ, নুরুল আমিন ও নাজিম উদ্দিন।

গত ৮ ও ৯ আগস্ট পুলিশের চার কনস্টেবলকে কক্সবাজার কারাফটকে জিজ্ঞাসাবাদ করেন র‍্যাব।

এ সময় তারা গুরুত্বপূর্ণ তথ্য দেয়ায় আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিল আহমদ।

মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ১১ আগস্ট দুপুরে টেকনাফের বাহারছড়ার শামলাপুর থেকে পুলিশের মামলার তিনজন সাক্ষীকে গ্রেফতার করে র‌্যাব।

গত ১২ আগস্ট তাদের প্রত্যেকের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ।

এর আগে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এএসআই নন্দদুলালকে সাত দিনের রিমান্ডে দেয় আদালত।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো: রাশেদ খান।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিনটি এবং নিহতের পরিবারের পক্ষে একটি মামলা হয়েছে।


আরো সংবাদ

কায়সারের মৃত্যুর পরোয়ানা ট্রাইব্যুনালে ইরান-রাশিয়ার কাছে মার্কিন ভোটারদের তথ্য আছে : এফবিআই ‘রোহিঙ্গাদের দুর্দশায় রেখে দূরে সরে না যেতে’ যুক্তরাজ্যের আহ্বান লিবিয়া উপকূলে অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবে ১৫ জনের মৃত্যু আলুর মূল্যবৃদ্ধির প্রভাব গরীবের ভাত-সিঙ্গাড়ায়, চাহিদা বেড়েছে রুটি-কলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার স্পেনে করোনা আক্রান্ত ১০ লাখ ছাড়াল ট্রাম্প নিজেকে অযোগ্য প্রমাণ করেছেন : ওবামা করোনায় বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ছাড়াল ৪ কোটি ১১ লাখ অক্সফোর্ডের টিকা নিয়ে স্বেচ্ছাসেবকের মৃত্যু রোহিঙ্গা সঙ্কটে আসিয়ানের দুর্বলতা প্রকাশ

সকল