২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে করোনায় তিনজনের মৃত্যু

নোয়াখালীতে করোনায় তিনজনের মৃত্যু - প্রতীকী

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু ও ২৫ জন আক্রান্ত হয়েছেন। রোববার জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২ ও ৩ জুলাই তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। রোবাবর রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর উপজেলায় ১০জন, কোম্পানীগঞ্জ ৬জন ও কবিরহাটে ৯ জন।

এখন পর্যন্ত জেলায় ২ হাজার ২৬৪ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেল মোট সুস্থ রোগীর সংখ্যা ১ হাজার ১০৩ জন ও মারা গেছেন ৪৯ জন

আক্রান্তদের মধ্যে রয়েছে নোয়াখালী সদর উপজেলায় ৬৯৩জন, সুবর্ণচরে ১৩৯জন, হাতিয়ায় ৩৭জন, বেগমগঞ্জে ৬৬৫জন, সোনাইমুড়ীতে ১১৯জন, চাটখিলে ১৪১জন, সেনবাগে ১০২জন, কোম্পানীগঞ্জে ১২৩জন ও কবিরহাটে ২৪৫ জন।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল