২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে নতুন করে পুলিশসহ আরো ১৮ জনের করোনা শনাক্ত

-

চাঁদপুরে নতুন করে পুলিশ ও স্বাস্থ্যকর্মীসহ আরো ১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ১৮ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৭৪ জনে। এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৫৭ জন। সুস্থ হয়েছেন ২৬৮ জন। মঙ্গলবার বিকেলে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

চাঁদপুরের সিভিল সার্জন মো: সাখাওয়াত উল্লাহ জানান, মঙ্গলবার ১০৫টি রিপোর্ট এসেছে। এর মধ্যে পজিটিভ ১৮টি এবং নেগেটিভ ৮৭টি। আক্রান্ত ১৮ জনের মধ্যে চাঁদপুর সদরের ৮ জন, মতলব উত্তরের ৩ জন, শাহরাস্তি উপজেলার ৩ জন, হাজীগঞ্জের ২ জন, হইমচরের ১ জন ও মতলব দক্ষিণ উপজেলার আইসিডিডিআরবির ১ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৭৪ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৩২৯ জন, হাইমচরে ৭০, মতলব উত্তরে ৬৫, মতলব দক্ষিণে ৯৬, ফরিদগঞ্জ ৮৪, হাজীগঞ্জ ৯০, কচুয়া ৪০ ও শাহরাস্তি ১০০ জন। করোনায় মৃত ব্যক্তির সংখ্যা ৫৭ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৫, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৪, কচুয়ায় ৫, মতলব উত্তরে ৮ ও মতলব দক্ষিণ উপজেলায় ২ জন।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল