১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

- ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বাক ও মানুষিক প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে রাকিব হোসেন (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে। ভূক্তভোগী ওই শিশুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাকিব হোসেন পলাতক রয়েছে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে চরজব্বর ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাকিব হোসেন ওই এলাকার খন্দকার বাড়ীর মহসিনের ছেলে। রাকিব একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করেন।

ভূক্তভোগী পরিবারের দাবি, মঙ্গলবার সকালে মানসিক ও বাক প্রতিবন্ধী শিশুটিকে টাকা ও চকলেট নিয়ে দেওয়ার লোভ দেখিয়ে তাদের বাড়ীর সামনে থেকে নিজেরদের ঘরে ডেকে নিয়ে যায় রাকিব। এসময় কেউ না থাকার সুযোগে ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় রাকিব। পরে শিশুটি ঘর থেকে বের হয়ে ইশারা ইঙ্গিতের মাধ্যমে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবন্ধী শিশুটির বাড়ী ও তার চাচা-জেঠাদের বাড়ী একই এলাকায় পাশাপাশি। সকালে শিশুটিকে টাকা ও চকলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির মামী ঘরে এসে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পবিবারের সদস্যদের খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ শিশুটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর খবর পেয়ে অভিযুক্ত রাকিবকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে। ভুক্তভোগী শিশুকে পুলিশ উদ্ধার করে চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল