১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান খাদে পড়ে চালক নিহত

-

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে চালক নিহত হয়েছেন। শনিবার সকালে সদর উপজেলার যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের উত্তর তেমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছলে দ্রুত গতির একটি ট্রাক ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ভ্যান চালক মো. মামুন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত নিজাম ও রিয়াজ নামের আরো দুজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত মো. মামুন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামের নূর নবীর ছেলে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ইকবাল হেসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পিকআপ ভ্যান থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। আহত অবস্থায় দুজনকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল