১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

কক্সবাজারের মহেশখালীতে র‌্যাব-৭ এর টহল দলের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল কাদের রানা (৩৪) নামে এক ‘জলদস্যু’ নিহত হয়েছেন। সোমবার ভোর ৫টার দিকে মাতারবাড়ি সাইরার ডেইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল কাদের ওই এলাকার নুরুল হকের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ সাতটি অস্ত্র ও ৬৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর গণমাধ্যম কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো: মাশকুর রহমান।

তিনি জানান, নুরুল কাদের বঙ্গোপসাগর এলাকার ‘কুখ্যাত দস্যু’। ২৬ আগস্ট নোয়াখালীর হাতিয়া উপজেলা সংলগ্ন বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার এমভি মা বাবার দোয়া ও এমভি মাহিনে ডাকাতির মূল হোতা ছিলেন তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২, মাইক্রোবাস জব্দ মোস্তাফিজকে মিস করে যা বললেন প্লে-অফে উঠতে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন মৌসুম শেষে সেভিয়া ছাড়ছেন কোচ কিকে সানচেজ ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...!

সকল