০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সেনবাগে সড়কের উপরে বাস উল্টে ৩৮ যাত্রী আহত

-

নোয়াখালীর সেনবাগে যাত্রীবাহী বাস উল্টে নারী-শিশুসহ প্রায় ৩৮ জন যাত্রী আহত হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারে ঘটে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

গুরুতর আহতদের মধ্যে বসুরহাটের হৃদয় (৭), তার মা রিনা আক্তার (৩২), হাতিয়ার আন্ডার চরের মাহফুজ (১২), খলিফারহাটের বিবি মরিয়ম (৩২), কিশোরগঞ্জের রিমন (১৮) নুর প্রাইভেট হাসপাতালে ভর্তি আছেন।

নুর প্রাইভেট হাসপাতালের পরিচালক মিলন জানান, তার হাসপাতালে ১০/১৫ জন রোগী ভর্তি হয়েছে। নারীসহ আরো ৮/১০ জন যাত্রীকে ফেনী ও নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছেন। তবে সবার নাম-পরিচয় পাওয়া যায়নি।

এছাড়া অপর আহত যাত্রীদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান।


আরো সংবাদ



premium cement
১০ টাকার টিকিট কেটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ

সকল