১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সেতুর স্পেনের ফুটপাতসহ রেলিং ভেঙ্গে পড়ায়

ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল শাহবাজপুর সেতু দিয়ে যান চলাচল বন্ধ

-

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল শাহবাজপুর সেতু দিয়ে সব ধরণের ভারি ও মাঝারি যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে মহাসড়কের এ অংশ দিয়ে ভারি ও মাঝারি যানবাহন চলাচল বন্ধ থাকতে দেখা যায়।

তিতাস নদীর ওপর নির্মিত ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল শাহবাজপুর পুরাতন এ সেতুর চতুর্থ স্পেনের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ায় সড়ক ও জনপদ বিভাগ (সওজ) এ সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত যানবাহনগুলোকে বিকল্প সড়ক হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর ও হবিগঞ্জের লাখাই-হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়ক ব্যবহার করার জন্য বলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শামীম আল মামুন মহাসড়কের এই অংশ দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শাহবাজপুরের ক্ষতিগ্রস্ত সেতুর স্প্যানের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়েছে। যেকোনো মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ দিকে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড কুট্টাপাড়া হয়ে সরাইল-নাসিরনগর-লাখাই সড়কে দূরপাল্লার সকল ধরণের যানবাহন চলাচল করতে দেখা গেছে।


আরো সংবাদ



premium cement
আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি

সকল