১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিএনপি নেতা শ্যামল কারামুক্ত

-

১০ দিন কারাভোগের পর জামিনে মুক্ত হয়েছেন বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামল। উচ্চ আদালত থেকে স্থায়ী জামিন নিয়ে বুধবার সন্ধ্যায় জেলা কারাগার থেকে ছাড়া পেয়েছেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের জেল সুপার মো. নুরুন্নবী বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের কাছে জামিনের কাগজ আসার পর যথারীতি তিনি ছাড়া পেয়েছেন।

এর আগে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনের একটি মামলায় গত ৩০ সেপ্টম্বর শ্যামলের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান বিচারক। পরে গত রোববার উচ্চ আদালত থেকে স্থায়ী জামিন পান শ্যামল। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল