১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


খাগড়াছড়িতে ট্রাক উল্টে চালকের মৃত্যু

-

খাগড়াছড়ির জেলা সদরের জিরোমাইল নামক এলাকায় মালবাহী ট্রাক উল্টে মো: বাহার (৩৫) নামে ট্রাকটির চালক নিহত হয়েছে। আহত হয়েছে একজন।

মঙ্গলবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাহারের বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়ী এলাকায়।

জানা যায়, সীতাকুন্ড থেকে ময়দাবাহী ট্রাকটি খাগড়াছড়ি আসছিল। খাগড়াছড়ির প্রবেশ মুখে জিরো মাইল নামক এলাকার পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বাহার মারা যান। আহত হন দুলাল (৪৫) নামে এক সেলসম্যান। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসনে টিটো বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার

সকল