১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


বখাটের বাসা থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

বখাটের বাসা থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার - সংগৃহীত

হাটহাজারীতে মাদকাসক্ত বখাটের বাসা থেকে তাছনিম সুলতানা তুহিন (১৩) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সোয়া নয়টার দিকে হাটহাজারী পৌর এলাকার শাহজালাল পাড়ায় সালাম ম্যানশনের চতুর্থ তলায় ডাঃ শাহজাহান সিরাজের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনায় ডাঃ সিরাজের বখাটে ছেলে শাহনেওয়াজ মুন্নাকে (২২) পুলিশ আটক করেছে। পুলিশের ধারণা মুন্না তুহিনকে হত্যা করে ঘরের সোফার নিচে লুকিয়ে রাখে।

তুহিন একই ভবনের আবু তৈয়বের কন্যা ও হাটহাজারী গালর্স হাই স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। পিতা-মাতা হজ্ব পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। ঘাতক মুন্নার বাড়ি হাটহাজারী পৌরসভার আলমপুর।

জানা গেছে, সালাম ম্যানশন নামের নিজ ভবনের নিচ তলা থেকে গত শুক্রবার সন্ধ্যায় তাছনিম সুলতানা তুহিন নিখোঁজ হয়। অপহরণ হয়েছে এমনটা সন্দেহ করে তুহিনের পরিবারের পক্ষ থেকে থানায় ডায়েরি রুজু করা হয়। শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শিক্ষক তুহিনকে পড়াতে আসেন। এসময় ভবনের নিচ তলা থেকে ২য় তলায় পড়তে যাওয়ার কথা থাকলেও তুহিন পড়তে যায়নি। পরে অনেক খোঁজাখুজি করে তাকে আর পাওয়া যায়নি।

অবশেষে মাদকাসক্ত ঘাতক মুন্নার বাসায় মিলে হতভাগা স্কুল ছাত্রীটির লাশ। তালাবদ্ধ বাসার পাশের লোকজন দুর্গন্ধ পেয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘরে ঢুলে সোফার নিচ থেকে তুহিনের লাশ উদ্ধার করে।

এ হতভাগা স্কুল ছাত্রী তুহিনের লাশ উদ্ধারের সময় শত শত এলাকাবাসী নারী পুরুষের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে যায়। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি

সকল