১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বান্দরবানে বিএনপির মিছিলে পুলিশের বাধা

-

বান্দরবানে পুলিশের বাধার কারনে বিএনপির নেতা কর্মীরা মিছিল সমাবেশ করতে পারেনি। কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির এ কর্মসূচী পালন করতে চাইনে পুলিশ তাদের বাধা দেয় ও ব্যানার কেড়ে নেয়ার চালায়।
শনিবার সকালে শহরের জজ কোর্ট এলাকা থেকেব জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং এর নেতৃত্বে নেতা কর্মীরা একটি মিছিল বের করলেও বাজার এলাকায় পুলিশ তাদের বাধা দেয় ও ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে। নেতা কর্মীরা বাজারের দুই নং গলিতে পৌছালে পুলিশ মিছিলটি ছত্র ভঙ্গ করে দেয়। এদিকে চৌধুরী মার্কেট এলাকায় নেতা কর্মীরা সাবেক সভাপতি সাচিং প্রু জেরীর নেতৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ সভা করার চেষ্টা করলেও পুলিশ সেখানেও বাধা দেয় ও নেতা কর্মীদের অবরুদ্ধ করে রাখে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল