১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিকাশ এজেন্টদের সাথে জালিয়াতি, আটক ২

আটক দুই ভাই - ছবি: নয়া দিগন্ত

বিকাশ এজেন্টদের দোকান থেকে অভিনব কায়দায় পিন কোড জেনে টাকা ট্রান্সপার করার চক্রের দু’কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিকাশ এজেন্টরা। এ চক্রটি দীর্ঘ দিন যাবত চাঁদপুর শহরের ও আশেপাশের বিকাশ এজেন্টদের লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এ কারণে শহরে বিকাশ এজেন্টদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। চাঁদপুর শহরের বেলভিউ হাসপাতালের কাছে ঐ কিশোর সহোদর আবরার ও সাগরকে দেখে এজেন্টরা তাদের দৌড়ে ধরতে সক্ষম হয়। পরে পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়।

বিকাশ এজেন্ট ফারুক ও তোহা জানায়, দীর্ঘ দিন যাবৎ এ কিশোররা বিভিন্ন এজেন্টদের দোকানে গিয়ে কৌশল অবলম্বন করে অর্থাৎ দোকানে দীর্ঘক্ষণ বসে থেকে মোবাইলে টাকা আসবে বলে তাদের সাথে সখ্যতা করে। পরে এজেন্টের মোবাইলটি চেয়ে অভিনব কায়দায় ঐ মোবাইল থেকে টাকা ট্রান্সপার করে ফেলতো।

ঘটনাটি জানাজানি হলে এজেন্টরা সতর্ক হয়ে যায় এবং একটি এজেন্টের দোকানের সিসি ক্যামেরা থেকে ঐ কিশোরের একটি রঙ্গীণ ছবি বের করা হয়। ছবিটি বিভিন্ন বিকাশ এজেন্টদের দোকানে রাখা হয়।

আটক কিশোররা হলেন আপন দুইভাই সাগর (২২) ও তার ছোট ভাই আবরার হোসেন (১৩)। তারা জানায়, দীর্ঘ ৭ মাস যাবৎ তারা এভাবে বিকাশ এজেন্টদের টাকা ট্রান্সপার করে আসছে। তাদের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুরে।


আরো সংবাদ



premium cement
ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

সকল