১৭ জুন ২০২৪
`

সিআইইউতে আইনি সহায়তাবিষয়ক সচেতনামূলক সভা

-

‘যত বড় আইনজীবী, তার তত বেশি ফি’- দেশের আদালতপাড়ায় গিয়ে নানা সমস্যায় জর্জরিত মানুষদের এমন কথার সাথে পরিচিত হতে হয় প্রতিনিয়ত। শুধু কী আইনজীবীর ফি? ওকালতনামা ক্রয়, রায়ের অনুলিপি, কোর্ট ফি থেকে শুরু করে মামলার খরচ- সব কিছু চালাতে হিমশিম খেতে হয় আমাদের বিচারপ্রার্থীদের।
তৃণমূলপর্যায়ে অসচ্ছল দরিদ্র বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হলো সরকারি আইনিসহায়তা বিষয়ক সচেতনামূলক সভা।
সম্প্রতি সিআইইউর স্কুল অব ল নগরের জামাল খানের মিনহাজ কমপ্লেক্সে আইনের শিক্ষার্থীদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার মুহাম্মদ ইব্রাহিম খলিল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিআইইউ স্কুল অব ল’র সহকারী ডিন নাজনীন আক্তার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রভাষক আদনান কবির ও হাসনাত কবির বক্তব্য দেন। অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থী সাকিফার প্রাণবন্ত উপস্থাপনা উপস্থিত সবার নজর কাড়ে। দু’পর্বে বিভক্ত অনুষ্ঠানের শেষে ছিল কুইজ প্রতিযোগিতা। এতে তিনজন শিক্ষার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত

সকল