১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


নতুন ডিজাইন নিয়ে ওয়াকার ফুটওয়্যারের বর্ণিল ঈদ কালেকশন

-

ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যার নিয়ে এসেছে আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের নতুন নতুন পণ্যের সম্ভার। সেই সাথে নির্দিষ্ট পণ্যে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।
ওয়াকার ফুটওয়্যার এর শোরুমগুলোতে লেডিস, জেন্টস এবং কিডস এই তিন ক্যাটাগরিতে দুই হাজারের বেশি আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ফরমাল সু, ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু, লেডিস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।
ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত হোসেন রনি বলেন, ঈদে সব বয়সী মানুষের মাঝেই নতুন জুতা কেনার প্রবণতা লক্ষ করা যায়। এ বিষয়টি মাথায় রেখে আমরা এবারের ঈদে চারশতাধিক নতুন ডিজাইনের জুতা বাজারে এনেছি। আমাদের লক্ষ্য সব বয়সীদের জন্য স্বাস্থ্যসম্মত, আরামদায়ক ও সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা উৎপাদন করা। নিজস্ব দক্ষ ডিজাইনারের মাধ্যমে আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন, ঈদে স্যান্ডেলের চাহিদা বেশি থাকে। এ কারণে আমরা আরামদায়ক ও হালকা ওজনের বেশ কিছু নতুন ডিজাইনের স্যান্ডেল বাজারে এনেছি এবং ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। তা ছাড়া ঈদে বাচ্চাদের জুতার ব্যাপক চাহিদা থাকে, সে কারণে এবারের ঈদ কালেকশনে বাচ্চাদের জন্য আমরা আকর্ষণীয় ডিজাইনের আরামদায়ক জুতা এনেছি। তা ছাড়া ঈদ উপলক্ষে ওয়াকার ফুটওয়্যার এর নির্দিষ্ট পণ্যে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এ অফারটি ঈদের আগের দিন পর্যন্ত চলবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
এসএসসি : পাসের হার যশোর বোর্ডে সর্বোচ্চ, সর্বনিম্ন সিলেটে এসএসসির ফলাফলে কেমন করলেন বাগাতিপাড়ার সেই ৩ নারী ইউপি সদস্য এসএসসি-সমমানের ফলাফলে চ্যাম্পিয়ন যশোর বোর্ড ময়মনসিংহ শিক্ষাবোর্ডে এবারো ছেলেদের চেয়ে মেয়েরা এগিয়ে হরিপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে নাজিয়া জাদুঘর থেকে পুরনো রূপে ইস্তাম্বুলের ঐতিহাসিক মসজিদ, ৭৯ বছর পর জুমার নামাজ জিপিএ-৫ ও পাসের হারে এগিয়ে মেয়েরা ছেলেকে নিয়ে চা বিক্রি করে সংসার চালান পলাশি লেনিন যেভাবে সোভিয়েত প্রতিষ্ঠা ও বিশ্বে কমিউনিজম ছড়িয়ে দিতে চেয়েছিলেন ৫১ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউই পাস করেনি

সকল