২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বিইউএফটির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

-

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) স্প্রিং সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ গতকাল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান শফিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, এমপি এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন প্রো-ভিসি অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাফফর উদ্দিন সিদ্দিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসান, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য রিয়াজ বিন মাহমুদ, মো: মশিউল আজম সজল, মোহাম্মদ নাসির, ট্রেজারার ও বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মো: আবদুল জলিল, ব্যবসায় শিক্ষা এবং কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো: মুইনুদ্দিন খান, প্রকৌশল শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: সিরাজুল করিম চৌধুরী, বস্ত্র প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আবু বকর সিদ্দিক, ফ্যাশন শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আলমগীর হোসাইন, পোশাক শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ রুবায়েত চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন ছাত্রকল্যাণ বিভাগের পরিচালক আ ন ম রফিকুল আলম। অনুষ্ঠানে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও বিজিএমইএ-এর সভাপতি ফারুক হাসান তার মা-বাবার নামে (শফিউদ্দিন-তসরিফা) ৫০ লাখ টাকা এবং প্রধান অতিথি হামীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, এমপি ২৫ লাখ টাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ফান্ডে অনুদান প্রদান করেন।
এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, সিএফও, প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক, বিআইএফটি পরিচালক, আইকিউএসি পরিচালক, লজিস্টিক প্রধান, জনসংযোগ প্রধান, লাইব্রেরিয়ান এবং ম্যানেজার আইটি, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement