১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


শিশু দিবস উপলক্ষে হামদর্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল রোববার রাজধানীর বাংলামোটরে হামদর্দের নগরভবনের সামনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ওষুধ বিতরণ করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক বিপণন ডা: আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক বিক্রয় মো: মোখলেছুর রহমান মারুফ।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ কর্মগুণে যুগ যুগ ধরে সারা বিশে^র মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবেন।
১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্ব ও দূরদর্শী প্রজ্ঞার কারণেই পাকিস্তানের শোষণ ও অপশাসন থেকে মুক্ত হয়ে পৃথিবীর বুকে বাংলাদেশ নামের লাল-সবুজের ভূখণ্ড প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, বাতিঘর ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া কর্তৃক প্রতিষ্ঠিত আধুনিক হামদর্দ বাংলাদেশ সেই লক্ষ্য বাস্তবায়নে নিরন্তরভাবে স্বাস্থ্য ও শিক্ষাখাতে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্যোগ সফল করতেও হামদর্দ সারা দেশে স্বাস্থ্য ও শিক্ষাসেবা নিয়ে মানুষের দ্বারে দ্বারে কড়া নাড়ছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
যে কারণে গাজার উত্তরাঞ্চলে ‘পূর্ণাঙ্গ দুর্ভিক্ষ’ ঘোষণা করেছে জাতিসঙ্ঘ রাবিতে রাতভর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ধবলধোলাইয়ের মিশনে বাংলাদেশ, ফিরেছেন মাহমুদউল্লাহ ৪০ নগরীর সাথে বাংলাদেশের ৩ সিটি করপোরেশনের যুগপৎ যাত্রা শুরু হামাস নেতাদের অবস্থান ইসরাইলকে জানাবে যুক্তরাষ্ট্র, যদি... প্রথম দল হিসেবে প্লে অফে কেকেআর ১৭ সেপ্টেম্বর ৭৫ বছর, ওই দিনই অবসর নেবেন মোদি! ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের পাশে শিক্ষকরাও, চাকরি যাওয়ার ভয়ও করছেন না গাজার ৭ গণকবর থেকে ৫২০ লাশ উদ্ধার ইরানি পার্লামেন্টের ফিরতি নির্বাচনে রক্ষণশীলদের জয় ধবলধোলাইয়ের লক্ষ্যে সকালে মাঠে নামছে বাংলাদেশ

সকল