১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কুয়াকাটায় ইউপি চেয়ারম্যানের বাসায় হামলা

কুয়াকাটায় ইউপি চেয়ারম্যানের বাসায় হামলা - ছবি : নয়া দিগন্ত

কুয়াকাটার লতাচাপলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লার বাসায় রোববার গভীর রাতে হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হলেও পুলিশ নীরব রয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরে চেয়ারম্যানের বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মো: আনছার উদ্দিন মোল্লা অভিযোগ করে বলেন, ‘মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ফরাজী ও লতাচাপলী ইউনিয়নের সাবেক মেম্বার আলম ফকিরের নেতৃত্বে ৪০ থেকে ৫০ জন সন্ত্রাসী এ হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত সন্ত্রাসীরা মদ্যপ অবস্থায় ছিল এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। হামলাকারীরা তার বাসা ঘেরাও করে চারপাশ থেকে ইটপাটকেল ও কাঁচের বোতল নিক্ষেপ করে। এতে আবাসিক এলাকায় ভীতি ছড়িয়ে পরে।’

তিনি অভিযোগ করেন, মহিপুর থানা পুলিশ এসে সন্ত্রাসীদের আটক না করে নিরাপদে সরিয়ে দেয়।

তিনি বলেন, ‘গত ৭ ফেব্রুয়ারি আমি স্বস্ত্রীক হামলার শিকার হয়েছি। এ মামলার প্রধান আসামি নজরুল ফকির ও তার ভাগ্নে রিয়াজকে পুলিশ গ্রেফতার করেছে। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা শনিবার সন্ধ্যায় মৎস্য বন্দর আলীপুর বাজারে লাঠিসোটা নিয়ে মহড়া দিয়ে আমার মেঝো ছেলে রিফাত মোল্লা, যুবলীগ নেতা ইউসুফ হাওলাদার, শামসু হাওলাদারকে বেধড়ক মারধর করে।

তিনি আরো বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে আমিসহ আমার পরিবারের সদস্যদের ওপর একেরপর এক হামলা চালিয়ে আসছে হাতুরী বাহিনী। এতে ৪৫ থেকে ৫০ জন নেতাকর্মী আহত হয়েছে। সন্ত্রাসীদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বহু নেতাকর্মী। আমি নিরুপায় হয়ে আমার বড় ভাই কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লাকে নিয়ে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে চলমান রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরি। প্রধানমন্ত্রী বিষয়টি দেখবেন বলে আশ্বস্ত করেন। এ খবর এলাকায় পৌঁছার পরই সন্ত্রাসীরা আরো বেপরোয়া হয়ে ওঠে। এখনো আমি ও আমার পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি অব্যাহত আছে। সর্বোপরি আমার পরিবারকে আওয়ামী লীগের রাজনীতি থেকে দূরে রাখতে নানাভাবে ষড়যন্ত্র চালান হচ্ছে।’

এ বিষয় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন তালুকদার বলেন, লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লার বাসায় হামলার ঘটনা তার জানা নেই। এ বিষয়ে আনছার উদ্দিন মোল্লা একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement

সকল