২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

একই দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

- ছবি - ইন্টারনেট

পটুয়াখালীর গলাচিপায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার উপজেলার পৃথক স্থানে এই ঘটনা ঘটে।

ঘটনার শিকার শিশুরা হলো গজালিয়া ইউনিয়নের হরিদেবপুর গ্রামের জলিল মৃধার ছেলে জুবায়ের মৃধা (৪), গোলখালী ইউনিয়নের ছোট গাবুয়া গ্রামের মো: জাফর হাং- এর মাইনুল ইসলাম (৩) ও গলাচিপা ইউনিয়নের লোন্দা গ্রামের হেলাল মাতবারের ছেলে প্রতিবন্ধী তামিম মাতবর (১০)।

আজ সকাল ১০টায় জুবায়ের মৃধার বাবা ও মা ঘরে কাজ করছিলেন, তখন জুবায়ে ঘরের সামনে উঠানে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলা করছিল। সবার অগোচরে ঘরের সাথেই থাকা পুকুরে জুবায়ের কোন সময় পানিতে পড়ে যায় কেউ টের পায়নি। হঠাৎ জুবায়েরকে দেখতে না পেয়ে তার মা খুঁজতে থাকেন। পরে পুকুর থেকে লাশ তোলা হয়।

এদিকে সকালে প্রতিবন্ধী তামিমের বাবা প্রতিদিনের মতো কাজে যায় আর মা গরুকে ঘাস খাওয়াতে মাঠে চরাতে গিয়েছিলেন। প্রতিদিন প্রতিবন্ধী তামিমকে বেঁধে রাখত মা-বাবা। সোমবার কাজের ব্যস্ততায় তামিমকে না বেঁধে চলে যায় তারা। পরে ঘরের পাশেই তামিম খালে পড়ে মারা যায়। স্থানীয় লোকজন খাল থেকে লাশটি উঠায়।

সকালে মাইনুল ইসলামকে নিয়ে তার বাবা নানা বাড়িতে মা মেরি বেগমকে রেখে আমখোলার চারআনী বাউরিয়া গ্রামে যান। নানা বাড়িতে ঘরের ভেতর সবাই কথা বলছিল এই ফাঁকে ঘরের পাশেই পানির ডোবায় পড়ে মাইনুল ইসলামের মৃত্যু হয়।

তিনটি শিশুকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ সোনিত কুমার গায়েন জানান, সকাল থেকে এ পর্যন্ত তিনটি শিশু পানিতে ডুবে মারা গেছে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে ট্রাক গভীর খাদে পড়ে নিহত ১, আহত ৪ প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির ৬ নেতাকে দাওয়াত দিলো আ’লীগ দোয়ারাবাজারে নির্বাচনে পরাজিত হয়েও বন্যাদূর্গতদের পাশে সবার আগে লাইলী আক্তার লাকী একই বৃত্তে ঘুরপাক খাচ্ছে চামড়াশিল্প মেরে ফেললে নয়, জীবিত রাসেল ভাইপার ধরতে পারলে পুরস্কার দেবেন আ.লীগ নেতা বন্যায় বিদ্যুৎহীন সিলেটের ১২ হাজার গ্রাহক সিলেটের বন্যায় সাড়ে ১০ লাখ মানুষ পানিবন্দী আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন : মাওলানা রফিকুল ইসলাম খান বার বার কারানির্যাতনেই মাখনের অকাল মৃত্যু হয়েছে : রিজভী দেশে দেশে ঘুরে চুক্তি করে লাভ হবে না : খসরু হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা

সকল