২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

তালতলীতে অটোবোরাকসহ ২ চোর আটক

তালতলীতে অটোবোরাকসহ ২ চোর আটক। -

বরগুনার তালতলীতে অটোবোরাক গাড়িসহ সোহাগ (২৩) ও আসাদুল (২২) নামে দুই চোর স্থানীয়দের হাতে আটক হয়েছেন। পরে তাদের থানায় সোপর্দ করা হয়।

শনিবার ভোরে উপজেলার কচুপাত্রা ব্রিজ-সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক সোহাগ পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা এলাকার মরহুম জালাল সিকদারের ছেলে এবং আসাদুল পাথরঘাটা পৌরসভা বড়ইতলা এলাকার বাবুল মোল্লার ছেলে।

জানা গেছে, তালতলী উপজেলার আলীর বন্দর গ্রামের শাহজাহান আকনের বাড়ি থেকে তার অটোবোরাক গাড়িটি চুরি করে নিয়ে যাচ্ছিল সোহাগ ও আসাদুল। শাহজাহান আকন টের পেয়ে লোকজন নিয়ে ধাওয়া করে উপজেলার কচুপাত্রা ব্রিজ-সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে। গণধোলাই শেষে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অটোবোরাক গাড়িটির মালিক শাহজাহান আকন থানায় মামলা করেছেন। স্থানীয়দের হাতে আটক সোহাগ ও আসাদুলকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফকিরাপুলে দরজা ভেঙে ২ যুবকের লাশ উদ্ধার কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী

সকল