২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত। - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা ও মঠবাড়িয়া আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট অবিনাশ মিত্র (৬৫) নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো চার/পাঁচজন।

রোববার রাত সাড়ে ৩টার দিকে মঠবাড়িয়া পৌরসভার কাছাকাছি খান সাহেবের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অবিনাশ মিত্রের বাড়ি মঠবাড়িয়া সদর ইউনিয়নের আঙ্গুলকাটা গ্রামে। তিনি মঠবাড়িয়ার আরামবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ইমা পরিবহনের একটি বাস রাত সাড়ে ৩টার দিকে আঞ্চলিক সড়কের খান সাহেবের বাড়ির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় অবিনাশ মিত্রের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বীর মুক্তিযোদ্বা অ্যাডভোকেট অবিনাশ মিত্র তার স্ত্রী সহকারী শিক্ষিকা সাথী রায়কে নিয়ে ইমা পরিবহনের একটি বাসে ঢাকা থেকে মঠবাড়িয়ায় ফিরছিলেন। মঠবাড়িয়া শহর থেকে প্রায় দুই কিলোমিটার দূরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে কয়েকজন আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় অবিনাশ মিত্রের মৃত্যু হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে, তাদের আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী

সকল